শনিবার, মার্চ ০৫, ২০১১

স্বপ্ন হচ্ছে পূরন......


হটাৎ করেই আজ বড় খুশি লাগছে,,, অবশ্য তার কারনও আছে।

কয়েক মাস আগে একটা ম্যাগাজিনে পার্টটাইমার হিসাবে কাজ শুরু করি। পড়ালেখার পাশাপাশি জাষ্ট কিছু কাজে ব্যস্ত থাকা। তারপর দেখতে দেখতে কখন যেন এতটা অ্যাটাচড্ হয়ে গেলাম বুঝতে পারিনি। কথা ছিল তো চার ঘন্টা কাজ করার। কিন্তু দেখা গেল, প্রায় সারাটি দিনই মাথায় ঘুরতে থাকতো কি নতুন আনা যায় এতে!!

আমাদের এই ম্যাগাজিনটা স্পেশালি জাপান আর মালয়েশিয়ার জন্য ছিল। অর্থাৎ সেদেশে এর সার্কুলেশন ছিল, কিন্তু কাজ এদেশ থেকে হতো। বাংলাদেশে লাইসেন্স পেতে খুব সমস্যাও হচ্ছিল। কাজেই বাংলাদেশের পাঠক/পাঠিকারা তেমন একটা পরিচিত ছিলেন না।
আমার স্বপ্ন ছিল কখন এদেশেইও পাঠক/পাঠিকারা পরিচিত হবেন এর সাথে।

তারপর একসময় বহু আকাংখিত প্রত্যাশা, আশা, আকাংখার পর, আমাদের মাসিক ম্যাগাজিনটা প্রকাশিত হতে যাচ্ছে মার্চ থেকেই । পূরণ হতে যাচ্ছে আমাদের স্বপ্ন।

আমার ৩জন সিনিয়র কলিগ, আমারও বহু আগের থেকে এর সাথে সংযুক্ত। আমার চেয়ে অবশ্যই তারা অনেক অনেক বেশি আনন্দিত।
কিন্তু আমার মনে হচ্ছে যেন, খুব নিজস্ব...একান্ত আপন...আমাদের এই পত্রিকাটি..আমার এই পত্রিকাটি। একে সাজাবার, গড়বার ইচ্ছাটাকে যেন বাস্তবে রুপ দিতে পারি এর জন্য দোয়া করবেন।

আপনাদের সবার দোয়া একান্ত কাম্য।

আমাদের ম্যাগাজিনটির নাম....
[b]"দশদিক"[/b]

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন